Kothay Tip!!!

Did you know your participation in Blog posts can get you points? Create, Like, and Comment to increase your points!!! Also, get a chance to win exciting prizes by participating in the kothay competition. Click here for more! Register or Sign in now to enjoy!!!



Tags
(1) 

Categories

টেকি ব্লগ জগতে নতুন মুখ প্রযুক্তিকথা ডট কম

Posted by jafor13 on on April 21, 2012, 2:41 p.m.  

Your text to link here...এর পক্ষ থেকে স্বাগতম ও শুভেচ্ছা। বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে এই ব্লগ তৈরি করা হয়। প্রযুক্তি বিষয়ক বিভিন্ন কিছু শেখার পাশাপাশি আপনি নিজেও এখানে লিখতে পারবেন অথবা লেখক-পাঠকদের সাথে মন্তব্যের মাধ্যমে আলোচনায় অংশ গ্রহন করতে পারবেন। লেখা প্রকাশ অথবা মন্তব্য করার ক্ষেত্রে নিম্নোক্ত নীতিমালা সমূহ মেনে চলার জন্য অনুরোধ করা হচ্ছে। অন্যথায়, প্রযুক্তিকথা ডট কম এর নীতিমালা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

পয়েন্ট সংক্রান্ত নীতিমালাঃ

প্রতিটি প্রকাশিত লেখার জন্য সদস্য পাবেন ১০ পয়েন্ট। যদি কোন সদস্য লেখা পছন্দ করে লাইক দেন তাহলে লেখক পাবেন ৫ পয়েন্ট, কেউ অপছন্দ করলে ৫ পয়েন্ট কাটা যাবে। সদস্যর কোন মন্তব্যতে যদি কোন সদস্য পছন্দ করে লাইক দেন তাহলে লেখক পাবেন ২ পয়েন্ট, কেউ অপছন্দ করলে ২ পয়েন্ট কাটা যাবে।

লেখা প্রকাশ সংক্রান্ত নীতিমালাঃ

প্রকাশকৃত লেখা অবশ্যই প্রযুক্তি সম্পর্কিত হতে হবে। অন্যথায় লেখা মুছে দেওয়া হতে পারে। লেখা প্রকাশের পূর্বে লেখককে প্রোফাইলে তার নিজের সম্পর্কে সর্বনিম্ন ২০ শব্দ থেকে সর্বোচ্চ ৪৫ শব্দের মধ্যে লিখতে হবে। নাম বাংলায় হওয়া আবশ্যক। লেখা মানসম্মত না হলে মুছে দেওয়ার অধিকার সংরক্ষন করে প্রযুক্তিকথা ডট কম কর্তৃপক্ষ। একজন লেখক একদিনে সর্বোচ্চ দুটি লেখা প্রকাশ করতে পারবেন। লেখা লেখকের নিজের হতে হবে। কপি করা লেখা প্রকাশ করবেন না। প্রকাশিত কোন লেখা কপি করে জমা দেয়া হয়েছে প্রমানিত হলে, সেই লেখা মুছে দেয়া হবে এবং লেখককে সাময়িকভাবে স্থগিত রাখা হবে। লেখা অবশ্যই বাংলায় লিখতে হবে। তবে প্রযুক্তি সংক্রান্ত ইংরেজী শব্দ সমূহ ইংরেজীতে লেখা যাবে। প্রকাশকৃত লেখায় যে কোন ধরনের পরিবর্তন, পরিবর্ধন করার অধিকার সংরক্ষন করে প্রযুক্তিকথা কর্তৃপক্ষ।

মন্তব্য প্রদান সংক্রান্ত নীতিমালাঃ

মন্তব্যে কোন প্রকার আপত্তিকর এবং বাজে শব্দ ব্যবহার করা যাবে না। লেখক-পাঠক কাউকে হেয় করার উদ্দেশ্যে কোন মন্তব্য করা যাবে না। কেউ একাধিক বার আপত্তিকর মন্তব্য করলে তাকে নিষিদ্ধ করা হবে এবং তার একাউন্ট বাতিল করা হবে। মন্তব্যে কোন সাইটের প্রচারনার উদ্দেশ্যে কোন লিংক দেয়া যাবে না । তবে পোস্টের বিষয়ের সাথে প্রাসংগিক কোন কিছুর সর্বাধিক দুটি লিংক দেয়া যাবে।

You are not a follower
Follow?
 Tags: