"দ্বি-চক্রযানে ঢাকা ভ্রমন এবং অন্যরকম এক অনুভূতি"

Posted by Sarwar_Hasib on on Feb. 27, 2012, 1:34 p.m.  

সাইকেলের হাতে খড়ি যে কিভাবে তা হয়ত মনে নেই কিন্তু Last সাইকেল চালাইছি অনেক দিন আগে। হঠাৎ করে যখন সু্যোগ টা পাওয়া গেলো দিন টা পরল শুক্রবার। একটু confused ছিলাম যাব নাকি যাব না। সারা সপ্তাহ office করে একদিন ছুটির লোভ সামলানো আসলেই কঠিন তাও কিনা সকালবেলা। কিন্তু তবু ও মনে হইল যাই একবার, কি আছে আর জীবনে!

ইকোণোমিক্স এ একটা কথা আছে opportunity cost. Critical Mass এ অংশগ্রহন করে মনে হইলো ঢাকায় এসে প্রথম কোণ শুক্রবার এত মজা করে এবং এত সুন্দর করে Utilize করলাম। All Thanks goes to the organizer যারা এতো সুন্দর একটা ইভেণ্টা পরিচালনা করেছেন।

এতো সাইকেল যে ঢাকা শহরে আছে এটাই বিশ্বাস করতে পারছিলাম না। না দেখলে আসলে কোখণোই হয়তো বিশ্বাস করতাম না। নতুন অনেক কিছু ও শিখলাম। একটা ইনফরমেশন শেয়ার করি......... আপনি যদি একটি সাইকেলের বেপারে ইন্টারেস্টেড হন তবে আপনার Budget রাখতে হবে মটামুটি ২০,০০০-৫০,০০০ টাকা পর্যন্ত। তবে যারা Learning Position এ আছেন তারা একটা ভালো সাইকেল ক্রয় করতে পারেন ৬,০০০-১৫,০০০ টাকা এর মধ্যে।

আমার অনেক বন্ধু কে আমি Attend করার যন্য বলেছিলাম। আমরা যারা একসাথে প্রায়ই ট্রাভেলিং এ বের হই। তারা অবশ্য “Old Age Recreation” বলে Avoid করেছিলো। But Its not like that. Its really good and enjoyable…. Because It has a great motto….. Make the environment pollution free & keep yourself healthy!!!!!!!!!!!!!

You are not a follower
Follow?
 Tags:  সাইকেল   ভ্রমন