Kothay Tip!!!

Did you know your participation in Blog posts can get you points? Create, Like, and Comment to increase your points!!! Also, get a chance to win exciting prizes by participating in the kothay competition. Click here for more! Register or Sign in now to enjoy!!!




Categories

RECENT ACTIVITIES
View All
June 23, 2012, 7:47 p.m.  tareq updated the blog: কক্সবাজার এ কয়েক দিন ...     View
June 22, 2012, 6:14 p.m.  tareq created a blog: কক্সবাজার এ কয়েক দিন ... and gained 5 points     View

কক্সবাজার এ কয়েক দিন ...

Posted by tareq on on March 1, 2012, 1:47 p.m.  

অনেক দিন ধরে ইচ্ছা ছিল কক্সবাজার যাবার...কিন্তু সময় এবং সুযোগ না থাকার কারনে কখনো যাওয়া হয়নি । যাওয়া হয়নি মানে যে কখনো যায়নি তা না...এর আগে এক বার গিয়েছিলাম কিন্তু তা ছিল হঠাৎ যাওয়া আর আসা । এবার অফিস এর একটা কাজের জন্য কক্সবাজার গিয়েছিলাম। আমাদের অফিস এর আর তিন জন সহকরর্মী সহ বেশ কয়েক দিন কক্সবাজার ছিলাম। কেয়ার বাংলাদেশ এর একটি প্রোজেক্ট এ আমাদের ফাইন্ডার ভেসেল ট্রাকিং ডিভাইস ইন্সটল করার জন্য মুলত এই কক্সবাজার টুর। সকাল ৯.৩০ এ সায়েদাবাদ বাস স্টপ এসে গাড়ি তে উঠে রাত ১১টার পর কক্সবাজার পৌছায় আমরা । পর দিন ।সকাল থেকে শুরু হল বর্ষা, বাবারে এত পরিমানে বর্ষা যে বাইরে কিছুই দেখা যায় না। দুপুর নাগাদ বর্ষা থামলে আমরা মাঝির ঘাট গেলাম মাছ ধরা নৌকা গুলোকে দেখার জন্য ।

মাঝির ঘাটের নৌকা গুলো...।

কিছুক্ষন পর আবার শুরু হল বর্ষা....থামার কোন নাম নাই...

তার পর শুরু হল আমাদের কাজ , টানা ১১ দিন কাজ হলো । অনেক মজা করলাম , সমুদ্রে গোসল করলাম, নোনা পানি, পাহাড় , বালি, ঝাউ বাগান সব মিলিয়ে সে এক দারুন অভিজ্ঞতা ।

সবচেয়ে মজার ছিল মাঝিদের সাথে কথা বলা, আমরা কখনোই ওদের কথা কিছু বুঝতাম না, যা বুঝতাম তাও একটু একটু, মজার কাজ আরো ছিল -- ওদের মাছধারা বোট গুলোতে সারা দিন কাটানো , নদীতে নদীতে ঘুরে বেড়ানো , মাঝে ওদের সাথে খাবার ও একদিন খেয়েছিলাম...

আর এভাবে কেটে গেল ১২টি দিন , তার পর ফেরার পালা ...চলে এলাম ঢাকা ...আবার ও শুরু হল ঢাকার সেই একই রকম জীবনধারা...

You are not a follower
Follow?
 Tags:  কক্সবাজার ট্যুর